রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী
বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন বুবলী

বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন বুবলী

বিনোদন ডেস্ক:

সিনেমা অঙ্গনে বর্তমান সময়ে সবচেয়ে আলোচনার বিষয় হচ্ছে চিত্রনায়ক শাকিব-বুবলী’র বিয়ে, সন্তান আর বিচ্ছেদের খবর। সম্প্রতি গুঞ্জন উঠেছে গত ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। আর বিষয়টি নিয়ে এই দুই তারকার কোন বক্তব্য নেই বলে সেই গুঞ্জন আরও জোরেশোরে ছড়িয়ে যাচ্ছে।

অবশেষে বিষয়টি নিয়ে কথা বলেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা বুবুলী।অনলাইনকে তিনি বলেন, ‘বর্তমানে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এখন সুবাতাস বইছে। অথচ আমরা সবাই মেতে আছি, অন্যের ব্যক্তিজীবন নিয়ে। এই চর্চাটা ঠিক না। আসলে পর্দার শিল্পী হিসেবে আমি বলব, ব্যক্তিজীবন ব্যক্তিজীবনেই থাক। এটাকে নিয়ে কেন সবার এতো মাথাব্যাথা! সবখানে এখন এই চর্চা, কেন? সবার এতো জানার আগ্রহ কেন? এমন পরিস্থিতিকে কাজ করতে গেলেও তো মানসিক ভাবে ভালো থাকা যায় না।’

তারকা শিল্পীদের ব্যক্তিজীবন সম্পর্কে ভক্ত-দর্শকদের আগ্রহ বরাবরই অনেক বেশি। প্রচলিত আছে, শিল্পীদের ব্যক্তিজীবন বলে কিছু নেই। তাই সবাই জানতে চায়, আপনাদের প্রসঙ্গে। সম্প্রতি বিচ্ছেদের যে গুঞ্জন উঠেছে তা কতটুকু সত্য? উত্তরে বুবলী বলেন, ‘যদি বিচ্ছেদেই হতো তাহলে বিয়ে সংবাদটি প্রকাশ্যে কেন আনলাম। আমি মনে করি, এসব গুজব কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছাড়াচ্ছে। এর কোন ভিত্তি নেই। আমি শুধু এটুকু বলি, এসব গুজবে কান দিবেন না। সময় হলে আমিই বিষয়টি সামনে আনব; যেভাবে বিয়ে আর সন্তানের প্রসঙ্গটি সামনে এনেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আর এ ধরণের চর্চা থেকে বেরিয়ে আসার আহ্বান করছি।
উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877